Saturday, May 18, 2019

আমাদের সম্পর্কে টুকিটাকি...:)

আসসালামু আলাইকুম......


ATGW একটি নন-প্রফিট অর্গানাইজেশন। এটি থেকে আমরা কোন ধরনের ইনকাম করি না বা ইনকাম করার আশায় গঠন করা না। সমাজের পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নিতে ও তাদের অধিকার নিশ্চিত করণের জন্যই আমাদের এই কার্যক্রম। আশা করি আল্লাহ্‌ সুবানাহু তাআলা আমাদের এই অর্গানাইজেশনকে কবুল করবেন। 

খাদ্য, বস্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা ও বিনোদন আমাদের দেশে মৌলিক চাহিদা ঠিকই কিন্তু বাস্তবে কি আমরা সবাই এই অধিকার পায়। উত্তর হলো মোটেও না। যদি পেতাম  তাহলে আর বিংশ শতাব্দীতে এ দেশের মানুষকে অনাহারে অর্ধাহারে থাকতে হতো না। তাই ভালো কিছু করার প্রচেষ্টাই এগিয়ে চলেছি আমরা। 


ঋণ বেবস্থা যা একটি মানুষকে পথে নামাতে মোটেও সময় নেয় না কারণ এটি যেন এক তুড়িতেই হয়ে যায়। যাবে না কেন বা বটে কারণ সুদের বোঝা তো আর কম নয়। কিন্তু এদিকে অর্থ কপুটে ধনীরা ঠিকই ঋণ নিয়ে উধাও হয়ে যাচ্ছে। তাদেরকে কেউ কিছু বলার নেই, কারণ তাদের পিছনে বড় বড় নেতা আছে। তাইতো ব্যাংক গুলো এখন দেওলিয়ের পথে। এই সুদের ঋণ বেবস্থাকে ঘৃণা করি আমরা যা একটি গরীবকে আরো গরীব করে দেয়। একটু অবাক লাগলেও ইতিহাস তাই বলে। উধারন হিসাবে বলতে গেলে গ্রামীণ ব্যাংকের টিনের চালা, গরু, ছাগল ইত্যাদি নিয়ে চলে যাওয়া।

ঋণ বেব্যস্থা যেন গরীবকে আরও গরিব করে দিচ্ছে তাই এই জিনিসটাকে আমরা মটেও পছন্দ করি না। আমরা এমন একটা বেব্যস্থা আনতে চাই যেখানে সবাই বিনা সুদে ঋণ নিতে পারবে। শুনতে অবাক লাগলেও এটাই সত্য। এর জন্য শুধু চাই আপনাদের Support। আর আপনাদের সাপোর্ট-ই আমাদের Inspiration। #ভালো কিছু করার প্রত্যয়ে।

আপনার নূন্যতম অর্থ যদি অসহায়দের দিতে চান তাহলে ডনেট করুন এই অর্গানাইজেশনকে। আপনার পুরো টাকা ব্যায় করা হবে অসহায়দের জন্য। DONATE NOW

ভালো কিছু করার প্রত্যয়ে যদি আপনিও মানুষের পাশে দাড়াতে চান তাহলে এখনি JOIN করুন আমাদের সাথে।

চলুন পাল্টে দেই দেশটাকে দেখিয়ে দিই বিশ্বকে। 


#শেয়ার করে ভালো কাজের অংশীদার হয়ে যান। 
Previous Post
Next Post

Graphic Designer | Social Media Expert | Writer | YouTube Expert

Featured Post

আড্ডা মস্তি, বিলাসিতা ইত্যাদির জন্য আমরা কতই না ব্যায় করি। কিন্তু আমাদের আশেপাশের মানুষের কি অবস্থা সেটা কি ভেবে দেখি। আমর...

Continue reading